♥ বাসর রাত ♥

রুহি একটা প্রাইভেট ব্যাংকে চাকুরী করে। রুহিকে শুধু সুন্দরী বললে ভুল হবে, সে সুন্দরীদের সুন্দরী। রুহির দেহের কোন অংশই দেখতে খারাপ নয়। তার ঠোট, গাল, চোখ, নাক, দুধ, গুদ, পাছা সবকিছু স্বমহিমায় উদ্ভাসিত।
 ২৫ বছরের রুহির এখনো বিয়ে হয়নি। সে মামুন নামের একজনকে ভালোবাসে। রুহি এবং মামুন একই অফিসে চাকুরী করে। মামুন এবং রুহির বয়স প্রায় কাছাকাছি। মামুন এবং রুহির বিয়ে ঠিক হওয়া সত্বেও মামুন সবসময় আড়চোখে রুহিকে দেখে।
 অনেক সময় সামনাসামনি বসে কাজ করার সময় রুহির শাড়ির আচল অথবা ওড়না সরে যায়। তখন রুহির দুই দুধের ফাক দেখে মামুনের ধোন টনটন করে উঠে। মামুন ভাবে, আর মাত্র কয়েকটা দিন, তারপরেই এই মেয়ে তার হবে। রুহি যখন হাঁটে তখন রুহির পাছার ঝাকুনি দেখে মামুন স্থির থাকতে পারেনা। মামুন প্রায় রাতে রুহিকে চোদার স্বপ্ন দেখে আর ভাবে বিয়ের আর কতোদিন। মামুন একটা ফ্ল্যাট ভাড়া নিয়ে একা থাকে। দুইজন কাজের লোক আছে। ছুটির দিনে রুহি বিকেলে মামুনের বাসায় যায়, সেখনে মামুনের সাথে সময় কাটিয়ে সন্ধায় বাসায় ফিরে।
এক ছুটির দিন সন্ধায় প্রচন্ড ঝড় শুরু হলো। রাত ৯টা বেজে গেলো, ঝড় থামে না। রুহি বাসায় ফোন করে বলে দিলো, সে এক বন্ধুর বাসায় আটকা পড়েছে আজ রাতে বাসায় ফিরবে না।
 রাতে ঘুমানোর আগে রুহি গোসল করে। রাতে রুহি গোসল করার জন্য বাথরুমে ঢুকলো। রুহি জানে মামুন এখন অন্য রুমে টিভি দেখছে। তাই বাথরুমের দরজা বন্ধ করেনি। যেহেতু অতিরিক্ত জামা কাপড় নেই তাই পরনেরগুলো খুলে নেংটা হয়েই গোসল করতে লাগলো।

Author:

Facebook Comment