আমার পিছন পিছন আসবেন না

আমার পিছন পিছন আসবেন না
“ব্যপারটা কি এ্যাঁ, আমার পিছু নিয়েছেন কেন? আমার পিছন পিছন আসবেন না, আমাকে ফলো করা আমি কিন্তু একদম লাইক করি না”। সিঁড়ি দিয়ে আমার আগে আগে উঠতে উঠতে পিছনে ঘুড়ে আমাকে কথাগুলো বললো মেয়েটা। কিন্তু আমি তো ওকে ফলো করছিলাম না। আমার ক্লাসের তাড়া ছিল তাই ওর পিছনে পিছনে ওঠা ছাড়া আমার কোন উপায় ছিল না। কারন মেয়েটা যে ফ্লোরে যাবে, আমিও তো একই ফ্লোরে যাবো। ঘটনাটা ঘটেছিল ঢাকায়, একটা ট্রেনিং ইনস্টিটিউটের লবিতে। গ্রাজুয়েশন করার পরে কিছু বন্ধু-বান্ধব আর আত্মীয়-স্বজনদের পরামর্শে একটা ভাল চাকরী পাওয়ার আশায় কর্মমুখী কারিগরী প্রশিক্ষন নেওয়ার জন্য আমি তখন ঢাকায় একটা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের প্যাকেজ কোর্সে ভর্তি হই। ইনস্টিটিউটটা ছিল গুলিস্তানের বঙ্গবন্ধু এভিনিউ এর একটা ৬ তলা বিল্ডিঙে আর আমাদের ক্লাস ছিল ৫ম তলায়।

SEE MORE


Author:

Facebook Comment