আমার বয়স তখন ১৮ কি ১৯ ঢাকায় থাকি্*

আমার বয়স তখন ১৮  কি ১৯ ঢাকায় থাকি্*,আমার পাশের বাসায় একটা মেয়ে ছিল নাম রুমা,দেখতে সুন্দর,তার দুধ দুটো ছিল ৩৬ সাইযের,পাছাটা ছিল অনেক ভরাট।যাই হোক একদিন সকালে আমাদের বাসায় এসে বললো তার আব্বু নাকি উনার অফিসের চাবি বাসায় রেখে গেছেন এখন চাবিটা একটু উনার অফিসে দিয়ে আসতে হবে এবং আমাকে একটু রুমার সাথে যেতে হবে। আমরা একটি রিক্সা নিয়ে রওনা হলাম বেশ কিছুক্ষন যাবার পর প্রচুর বৃষ্টি আরম্ভ হলো।আমরা দুজন ভিজতে ভিজতে ওর আব্বুর অফিসে পৌছলাম,ওকে রিক্সায় রেখে ওর আব্বুকে চাবি দিয়ে আসলাম।রুমার পরনে ছিল সাদা একটা জামা,নিচে কালো রঙের ব্রা পানিতে ভিজে স্পস্ট বোঝা যাচ্ছিল ।আমরা বাসায় ফিরে আসছিলাম রিক্সায় পাশাপাশি বসার কারনে আমার শরীরের সাথে বারবার তার শরীর লাগছিলো।আমার কাছে মনে হচ্ছিল সে অনেক্ টা ইচ্ছে করে আমার শরীরের সাথে তার শরীর লাগাচ্ছিল এবং আমাকে উত্তেজিত করার চেষ্টা করছিল।আমরা রিক্সা থেকে নেমে যখন আমার বাসায় যাচ্ছিলাম তখন রুমা বললো আমাদের বাসায় চল জামা কাপড় শুকিয়ে বাসায় যাস।আমি কি ভেবে যেন রাজি হয়ে গেলাম।

SEE MORE


Author:

Facebook Comment