আমার যদি অনেক টাকা থাকতো, তাহলে এত যন্ত্রণা আর সহ্য করতে হতনা।

 long story ----:) 
আমার বন্ধুটির নাম নয়ন। আর তার এক সময়ের প্রেমিকা আর এখন বিবাহিত বউটির নাম – আখি। দুজনের প্রেমের বয়স ছিলো চার বছর। আর বিয়ে হয়েছে আর ছয় বছর। ওদের দশ বছরের সম্পর্কে কালি লেগে গেলো একদিন।  আখি আমাদের পাশের বিল্ডিং এ থাকতো। প্রায় প্রতিদিন বিকেলে আখি তাদের ছাদে উঠতো। আমিও উঠতাম আমার শখের কোডাক ক্যামেরা নিয়ে। বেশী ছবি তুলতাম না কারন শেষ হয়ে এলেই তো আবার রীল কিনতে হত। যাইহোক, আখি মাঝে মাঝে ইশারা বা কথা বলার চেষ্টা করলেও আমি পাত্তা দেইনি তেমন। কতই বা বয়স ছিলো ওর? ১৩ এর মত। চেহারাও তেমন আহামরি ছিলো না। সেই তুলোনায় আমাদের উপরের তলায় বিজলী ছিলো একটা আইটেম বম্ব। বিজলী ছিলো আমার বয়সী। কিন্তু ১৬ বছরেই বিজলীর ফিগার ছিলো চেয়ে চেয়ে দেখার মত। আমি আমার ধন-মন সব বিজলীর নামে সমর্পন করে বসে ছিলাম। আখি নামের পিচ্চি একটা আনাকর্ষনীয় মেয়ের দিকে আমার তাকানোটা ছিলো তুচ্ছ-তাচ্ছিল্যের ভংগিতে সীমাবদ্ধ। সেই আখির সাথে আমার বন্ধুর সেই বছরেই প্রেম হয়ে গেলো।
SEE MORE 


Author:

Facebook Comment