আন্টির যৌন জ্বালা


মানুষ জন্ম থেকে মৃত্যু পর্যন্ত সুধু অপেক্ষার মধ্যে থাকে….অনেক সময় অপেক্ষা করার পর তাদের চাওয়া পূরণ হয়….আমার জীবনের একটি অপেক্ষার মধ্যে ছিল সেক্স করার অপেক্ষা…পর্ন মুভি দেখতে দেখতেই এ আশা ধীরে ধীরে আরো গারো হতে থাকে…কিন্তু আমার এই অপেক্ষার অবসান যে এত তারাতারি হবে তা কখনো ভাবিনি…আশা এবং অপেক্ষা পূরণের মূলে ছিল আমার বন্ধু নিরবের মা….ওর বাসায় যাওয়ার সুত্র ধরেই ওর মায়ের সাথে পরিচয় হয়…মহিলার বয়স ৩৫ হবে…কিন্তু দেহটা চিও খুবই আকর্ষনীয় …আকর্ষণের মূলে ছিল ডাবের মত বড় বড় সাইজের দুটি মাই আর তরমুজের মত পাছা…ঘরে মেক্সি পরতেন.…হাতার সময় পাছা দুলিয়ে দুলিয়ে হাটতেন..আর বুক করে রাখত টানা…আর উনার দৃষ্টি ছিল খুবই কামুক প্রকৃতির…সব সময় হাসি-ঠাট্টা করতেন..আমার কথা শুনতে উনার খুবই ভালো লাগত… উনার দিকেও আমার ছিল খারাপ একটা দৃষ্টি…কিন্তু উনার দৃষ্টিতে কোনো কিছুর অভাব ছিল…কোনো আশা অপূর্ণ ছিল … আমার মত এক বয়সের ছেলের কাছে উনাকে আকর্ষণ করাটাই স্বাভাবিক….কিন্তু বন্ধুর মা বলে উনাকে আমার মাথা থেকে ঝেড়ে ফেলতে চেষ্টা করি…উনার একটি মাত্র ছেলে,নিরব….আমরা সবে ssc দিয়ে রেসাল্ট এর জন্য অপেক্ষা করছিলাম…..আমার জীবনের সবচেয়ে আনন্দের এবং অপেক্ষা অবসানের ঘটনাটি ঘটে সেদিন…সেদিন ছিল সোমবার…আমি নিরবের বাসায় গিয়ে দেখি বাসায় কেউ নেই…আন্টি একটা….উনার পরনে ছিল আমার সবচেয়ের পছন্দের মেক্সি…হাতা ছোট..গলার দিকে একটু বড়…উনি কখনই ব্রা পরেন না…ডাবের মত ম্যানা সব সময় আমায় ইশারা করে ডাকে…

Author:

Facebook Comment