ডাক্তার 
................................
সেদিন বাইরে থেকে ফিরেই শুনলাম আমকে নাকি চয়ন ফোন করেছিলো, কি নাকি জরুরী দরকার । আমি ভাব্লাম কি ব্যাপার, কালকেই তো দেখা হলো আজকে আবার কি জরুরী দরকার । আমি ফোন করলাম । ও বলল যে, ওর বড় রিয়াদ ভাই নাকি আহত হয়েছে, সে রকম মারাত্মক কিছু না কিন্তু পা ভেঙ্গে গেছে । এখন ধানমন্ডির একটা ক্লিনিক এ আছে । ওর বাবা-মা গেছে দেশের বাড়ীতে বেড়াতে, আর ওকে যেতে হবে বড় বোনকে নিয়ে ইন্ডিয়াতে, ডাক্তার দেখাতে । আজকের সন্ধ্যায় রওনা দিবে । এদিকে ওর ভাই বিপদে পরে গেলো, দেখাশুনার কেউ নাই । তাই আমকে বলল, ” দোস্ত তুই যদি দু-রাত একটু ক্লিনিকে থাকিস তাহলে খুব ভাল হয় । আমি যত তারাতারি পারি বোনকে কোন একটা ভালো হোটেলে রেখে এখানে ফিরে আসবো ।” আমি বললাম, ” ok, কোন সমস্যা নাই । আর আমি গিয়ে শুধু দু-রাত থাকবো, আর যা করার তা তো ডাক্তার করবে ।” শুনে চয়ন খুব খুসি হলো । ও বলল যে, ওদের গাড়ীটা ওদের নামিয়ে দিয়ে আসার সময় আমাকে তুলে নিয়ে যাবে । চয়ন আমার খুব ভালো বন্ধু । ওদের বাসার সবাইকে আমি খুব ভালো করে চিনি । এমনকি চয়ন যখন ওদের কাজের মেয়েকে চুদেছিলো তখন আমি চুপি চুপি ছবি তুলেছিলাম । চয়ন আমাকে চোদার জন্য অফার করেছিলো কিন্তু সেই মেয়ে বলেছিল তার নাকি পুটকি ব্যাথা হয়ে গেছে, তাই আর চোদা হয়নি । আর আমি ওর বড় বোনের ন্যাংটা ছবি আমি দেখেছিলাম । শান্তা আপুর দেহ দেখে আমার ধন খাড়া হয়ে উঠেছিলো । ওর দুলাভাই ছিলো ভোদাই, বিদেশে গিয়ে টাকা আয় করছে । কিন্তু এখানে তার বউ কে অনেকে যে চুদে দিয়ে যাচ্ছে সেই দিকে খেয়াল করছে না । শান্তা আপুর একটা অভ্যাস ছিলো নাভির কয়েক ইনছি নিচে শাড়ি পড়তো । ওনার নাভি দেখে আমি 

SEE MORE

Author:

Facebook Comment