।। আমার লতা ভাবি ।।









।। আমার লতা ভাবি ।।

.
সেইদিন লতা ভাবির সাথে শপিং করে ফিরছিলাম বাসে ।
লতা ভাবিকে দেখতে খুবই সুন্দর লাগছিল। ভাবীর গায়ে তেমন কোন মেদ নাই।ভাবীর দেখখানা আর দশ জন বাঙ্গালী বধূর মত তুলতুলে লুতুপুতু নয়, দেহে কেমন টানাটানা ভাব আছে এবং , একটু টাইট । গায়েরবং অনেক ফর্সা, তাই সরিলে টাইট ভাব থাকাতে ভাবিকে অসম্ভব সেক্সি লাগে । চেহারাটা বেশ কমনীয় এবং অনেক মায়াময়। দুধ গুলো উনার দেহের সাথে মিল রেখে তৈরি যেন। ধারনা করতাম দুধ গুলোও খুব টাইট হবে, কারন প্রায়ই শাড়ির উপর দিয়ে দুধের বোটার দেখা পাওয়া যেতো । সে দিন ভাবি লাল রঙের সারি পরেছিল। কোমরের ওখান দিয়ে শাড়ির ফাক ছিল। বারবার আমার চোখ সেদিকে যাচ্ছিল ।
গাড়ির পেছনের সিটে বসে আমরা গল্প গুজব করছিলাম । দুলনিতে প্রায় আমার কাধ আর উনার কাধ দাক্কা ধাক্কি লাগছিল।
ভাবলাম। আমি যদি স্বর নামিয়ে কথা বলি। ভবিকে আমার কথা শুনতে আমার আরও কাছে সরে আসতে হবে এবং গায়ে গায়ে ধাক্কা খাওয়াও বেড়ে যাবে। হা হা । আর কি। আমি ক্রমস গলা নিচুতে নামিয়ে আনলাম। ভাবি খেয়াল না করে শোনার তাগিদে আমার গা ঘেঁষতে লাগলেন । আর মাইক্রতে যখন আছি দুলুনি তো আছেই আমার সঙ্গী ! কনুই ও যায়গা মত সেট করেরাখলাম । যেন ধাক্কা ধাক্কির সুযোগে হাত চালাতে পারি । হঠাত আরেকটু দুলুনি আর আমার হাত অনিচ্ছাকৃত ভাবে ভাবীর দুধে লেগে গেলো পরিকল্পনা ছাড়াই !!

SEE MORE


Author:

Facebook Comment