মামির কামিজের উপর দিয়ে তার গ্রেট ব্রেস্ট অনেকটা দেখা যাচ্ছে

আমার মামা দুবাই থেকে এসে সবে মত্র বিয়ে করেছে। এক মাস হই নাই। আমরা ঢাকায় থাকি। মামা-দের বাড়ি বরিশাল-এর গোউর নদী থানায়। মামা বি.এ। পাস করেই চাকুরি নিয়ে দুবাই চলে যায়। ছিল চার বছর। আমরা মামার বিয়েতে গোউর নদী যাই। খুব ধুম ধাম করে মামা বিয়ে করে। মামিদের বাড়ি বানড়ি পাড়া। বিয়ের দিন দেখলাম, মামি বেশ স্ন্দুর, মামির ব্রেস্ট দুটো একদম অষ্ট্রেলিয়ান গাভির দুধের মতো বরো বরো, এবং খাশা। সাইজ মেক্সিমাম ৪০ হবে। পাছা হেভি, দাদশি চাঁদের মতো ঢেউ খেলানো।
মামা বিয়ের পর মামিকে নিয়ে ঢাকা আমাদের বাসায় আশে আবারো দুবাই চলে যাবার জন্যে। মামা যথা সময়ে দুবাই চলে যায়। মামি কয়েকদিন আমাদের বাসায় ছিল।
আমাদের বাসা খুব একটা বরো না।২ রুম, একটিতে বাবা মা থাকে, আরেকটিতে আমি এবং আমার ছোট ভাই থাকি। ড্রইং এসপেসে-এ কোন খাট নাই। মামা যে দুই দিন ছিল ,সে দুই দিন আমি এবং আমার ছোট ভাই ড্রইং এসপেসের নিচে শুয়ে ছিলাম।
আমাদের রুমএর খাট বেশ বরো । ৩ জন সোয়া যায়। মামা চলে যাবার পর মামিকে আমাদের কাছে শুইতে দেয়। 

SEE MORE

Author:

Facebook Comment